আলিয়া কেন কিয়ারা?

Share on Facebook

কিয়ারা আদভানি বিষয়ে গুগলে কী কী খোঁজ করেন ভক্তরা জানেন? কয়েকটি নমুনা দেখুন। ‘কিয়ারা আদভানি কি ধনী?’, ‘আলিয়া থেকে তাঁর নাম কিয়ারা করার কারণ কী?’ এবং ‘কিয়ারার সেলিব্রিটি ক্রাশ কে?’—এমন সব প্রশ্নের উত্তরই গুগলে খুঁজেছেন ভক্তরা।

 

এক সাক্ষাৎকারে নিজেই এবার ওই প্রশ্নগুলোর উত্তর দিলেন এই বলিউড অভিনেত্রী। কিয়ারা ধনী কি না, সেই প্রশ্নের জবাবে বলেন, ‘নির্ভর করে ধনীকে আপনি কীভাবে সংজ্ঞায়িত করেন। আমি বরং বলব মূল্যবোধ, সংস্কৃতি ও আবেগের দিক থেকে আমি ধনী।’ অনেকেই হয়তো জানেন না, কিয়ারা আদভানির মূল নাম ছিল আলিয়া। বলিউডে এসে নাম পাল্টে নেন কিয়ারা। এই নাম পরিবর্তনের কারণ কী? এ নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই। কিয়ারা জানান, তিনি নিজের স্বকীয়তা বজায় রাখতে চান। তিনি চান না, আলিয়া ভাটের সঙ্গে মানুষ তাঁকে গুলিয়ে ফেলুক। বাড়িতে কিন্তু কিয়ারার অনেক নাম—আলো, আলস, কিয়ারা। সবচেয়ে বেশি ডাকা হয় ‘কী’ নামে।

ভারতের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি কি কিয়ারার সেরা বন্ধু? ভক্তদের আরেকটি প্রিয় প্রশ্ন। জবাবে এই অভিনেত্রীর উত্তর, ‘ইশা আমার জিগরি দোস্ত। আমার অনেক পুরোনো বন্ধু। স্কুলজীবনের বন্ধুরাই আমার সেরা বন্ধু।’

 

শেরশাহ’ দিয়ে আলোচনার তুঙ্গে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ছবিটি মুক্তি পাওয়ার পরে প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। শেরশাহ ছবিতে কিয়ারার প্রেমিক হিসেবে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। বাস্তবেও কি তাঁরা প্রেমিক–প্রেমিকা? এমন প্রশ্নের উত্তরও গুগলে খোঁজা হয়েছে। কিয়ারার বক্তব্য, সিদ্ধার্থ কেবল তাঁর কাছের বন্ধু।

সামনে ভুলভুলাইয়া টু ছবিতে কিয়ারা আদভানিকে দেখা যাব। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন কার্তিক আরিয়ান। যুগ যুগ জিও ছবিতেও তাঁকে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন বরুণ ধাওয়ান, অনিল কাপুর ও নীতু কাপুর।

Leave a Reply