ব্যাংককের সৌন্দর্য উপভোগে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

Share on Facebook

এশিয়ার অন্যতম পর্যটন নগরী থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের সৌন্দর্য উপভোগের জন্য আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে  ইউএসবাংলা এয়ারলাইন্স। প্যাকেজের ন্যূনতম খরচ জনপ্রতি ৩৫ হাজার ৭৯০ টাকা। প্যাকেজটি দুই রাত তিন দিনের জন্য প্রযোজ্য। 

বর্তমানে ইউএস-বাংলা সপ্তাহে চারদিন ঢাকা থেকে ব্যাংককে ফ্লাইট পরিচালনা করছে।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানায়, আগামী ৩১ আগস্ট পর্যন্ত প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও শনিবার সকাল ১০টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ব্যাংককে অবতরণ করবে। পুনরায় স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার  উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং বিকেল ৪টা ২৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে। তবে পর্যটকদের সুবিধার জন্য আগামী ১ সেপ্টেম্বর ২০২৩ থেকে প্রতিদিন ঢাকা থেকে ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বর্তমানে বাংলাদেশি পর্যটকদের ব্যাংককের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়। পর্যটকদের ভ্রমণকে আরও আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ব্যাংককে ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। অফারটি আগামী ২৮ অক্টোবর, ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে।

অফারের অন্তর্ভুক্ত হোটেলগুলোর মধ্যে ব্যাংককের অত্যন্ত জনপ্রিয় হোটেল অ্যাম্বাসেডর স্কার ও স্কাই উইং, হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট, হোটেল হলিডে ইন এক্সপ্রেস, হোটেল সলিটিয়ার রয়েছে। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে। এছাড়া প্যাকেজে বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে।

ব্যাংকক অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে ইউএস-বাংলা।

 

Leave a Reply