কুয়াকাটায় পর্যটন করপোরেশনের মোটেলে ৪০ শতাংশ ছাড়

Share on Facebook

কুয়াকাটার ‘পর্যটন হলিডে হোমস’ ও ‘ইয়ুথ ইন’ মোটেলে ছাড় দিয়েছে বাংলাদেশ পর্যটন করপোরেশন (বাপক)। সংস্থাটি এটাকে বলছে ‘অমৌসুমজনিত’ ছাড়। পর্যটকেরা এতে নন-এসি কক্ষে ৪০ শতাংশ এবং এসি কক্ষে ৩০ শতাংশ ছাড় পাবেন। চলতি জুলাইয়ে শুরু হওয়া এই ছাড়-সুবিধা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

গতকাল (৩ জুলাই) বাপকের ফেসবুক পেজে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক (জনসংযোগ) মো. জিয়াউল হক হাওলাদার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দেশি-বিদেশি অতিথিদের কুয়াকাটা ভ্রমণে আরও উৎসাহিত করতে এবং তাঁদের কাছে কুয়াকাটার নৈসর্গিক সৌন্দর্য-সম্ভার তুলে ধরতেই বাংলাদেশ পর্যটন করপোরেশনের এই প্রয়াস।

বিজ্ঞাপ্তিটিতে আরও বলা হয়েছে, বাপকের আরেকটি উদ্দেশ্য হচ্ছে, বাংলাদেশের ভ্রমণপিপাসু তরুণেরা যাতে অনায়াসেই এই ডিসকাউন্ট অফার নিয়ে কুয়াকাটা ভ্রমণ করে আসতে পারেন।

পর্যটন হলিডে হোমসে বিভিন্ন মানের এসি ও নন-এসি কক্ষ আছে ১৭টি। ইয়ুথ ইনে এই সংখ্যা ৬০। মোটেল দুটিতে দুজনের এসি কক্ষের মূল ভাড়া সাড়ে ৩ হাজার টাকা আর দুজনের নন-এসি কক্ষের ভাড়া ২ হাজার টাকা। ইয়ুথ ইনে তরুণদের উপযোগী ৪ বিছানার কক্ষও আছে। মূল ভাড়া ২ হাজার টাকা।

পর্যটন করপোরেশনের ওয়েবসাইটে (www.parjatan.gov.bd) মোটেল দুটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে। আগ্রহীরা অনলাইনেই (https://hotels.gov.bd) পর্যটন করপোরেশনের মোটেল বুকিং দিতে পারবেন।

 

Leave a Reply