বডি মিস্ট সম্পর্কে আপনার যা জানা দরকার ।।

Share on Facebook

যখন সুগন্ধের কথা আসে, প্রত্যেক সবাই বেস্ট সেন্ট দিয়ে ইম্প্রেশান ফেলতে পছন্দ করে। এবং এটি সেন্স মেক করে কারণ আপনি যখন ভালো ফ্রেন্রেন্স পান, তখন আপনা আপনি নিজেকে আরও আকর্ষণীয় বলে মনে হয়। ডিওডোরেন্টস, ফ্রেগ্রেন্স এবং বডি মিস্ট সহ আজকাল বেশ কয়েকটি অপশন রয়েছে। কিন্তু কিভাবে তারা একে অপরের থেকে আলাদা, এবং তাদের প্রত্যেকের উদ্দেশ্য কি?

বডি মিস্ট কী?

সহজভাবে বলতে গেলে, একটি বডি মিস্ট, একটি ফ্রেগ্রেন্স এর খুব লাইট, সফট ভার্শন। যতক্ষণ সম্ভব লাইট এবং ফ্রেশ সেন্ট উপভোগ করতে দিনের বেলা টাচ-আপ করার জন্য আপনার ব্যাগে বডি মিস্ট রাখুন। এগুলো সাধারণত দুই থেকে তিন ঘন্টার জন্য ত্বকে স্থির থাকে।

কিভাবে বডি মিস্ট ব্যবহার করবেন

পারফিউমের মতই বডি মিস্ট সরাসরি স্কিনে লাগাতে হবে। এই লাইট, সফট ফ্রেগ্রেন্স এর সর্বাধিক রেজাল্ট পেতে আপনি এটি শাওয়ারের পরে ড্যাম্প স্কিনে স্প্রে করতে পারেন, অথবা আপনি এটি সরাসরি আপনার রিস্ট, শোল্ডার বা আপনার কানের পিছনে প্রয়োগ করতে পারেন।

বডি মিস্ট ট্রাই করার ৪টি কারণ

পারফেক্ট লেয়ারিং

আপনি যদি দিনের বেলার জন্য ব্যবহার করা ফ্রেগ্রেন্সকে ম্যাক্সিমাইজ করতে চান তবে আপনাকে লেয়ারিং বিবেচনা করতে হবে। আপনি যদি বডি লোশন বা সেন্টেড শাওয়ার জেলের সাথে বডি মিস্ট ব্যবহার করেন তবে আপনাকে দীর্ঘ সময়ের জন্য ফ্রেগ্রেন্স দেওয়া রিপিট করতে হবে না।

হাইড্রেশন অ্যাড করা

একটি বডি মিস্ট আপনার স্কিনে হাইড্রেশান এর একটি লেয়ার যোগ করতে পারে এবং সাথে সুগন্ধও দেয়। এটি তার ময়শ্চারাইজিং কোয়ালিটির জন্যও সুপরিচিত।

বাজেট-ফ্রেন্ডলি

ফ্রেগ্রেন্স অয়েলের ঘনত্ব কম হওয়ার কারণে বডি মিস্টের দাম পারফিউমের চেয়ে কম। তাদের বাজেট-ফ্রেন্ডলি প্রাইস এবং ইনক্রিসড সাইজ মানে বডি মিস্ট একটি অন-দ্যা-গো ফ্রেগ্রেন্স রিফ্রেশার হিসাবে পারফেক্ট।

একটি লাইট এবং সফট সেন্ট আছে

আপনি যদি একটি স্ট্রং, পাওয়ারফুল সেন্ট ব্যবহার করতে না চান, তাহলে বডি মিস্ট একটি গ্রেট অলটারনেটিভ। ইন্টারভিউয়ের মতো পরিস্থিতিতে তারা আরও সাটল ফার্স্ট ইম্প্রেশান তৈরি করতে সাহায্য করে।

পারফিউম আপনার ব্যক্তিত্বের প্রতীক। নিজের জন্য সেরা পারফিউম খুঁজে পেতে আপনাকে কিছু গবেষণা করতে হবে। আপনার নিজের টেইস্ট, স্কিন টাইপ, বডি অয়েল, এইজ ইত্যাদি বিবেচনা করুন। নামী ব্র্যান্ডের পারফিউমের বিভিন্ন ফ্লেভার এবং মূল্য-সীমা সম্পর্কেও জানা প্রয়োজন।

Leave a Reply