পেস্টেল রং – এর মানে কি, আধুনিক ফ্যাশন মধ্যে পেস্ট ছায়া গো

Share on Facebook

পেস্টেল রং হল সেই নরম ছায়া গো, যখন আপনি তাদের তাকান তখন আপনি অবিলম্বে বিশ্রাম, শান্তি এবং মনের শান্তি অনুভব করেন। আইভরি, মুক্তা, কারমেল, পুডেল, হালকা প্রবাল, পিসাচি, সাদা নীল – এই ছায়াছবির দিকে তাকিয়ে এবং নিজেকে আরামদায়ক জিনিস নিয়ে ঘুরতে চান, একটি সূক্ষ্ম সাজসজ্জা তৈরি করুন এবং রোমান্টিক এবং ল্যাভেন্ডার প্রোভেন্সের জন্য ছেড়ে যান।

প্যাস্টেল রং – কোনটি?

মৃৎপাত্র, পীচ, মার্শমল্লো, নরম রং কোমলতা এবং শান্ততা দেয়, স্নায়বিক উত্তেজনাকে উপভোগ করে, যার অর্থ পেস্ট রং একটি ওজনহীন মেজাজ তৈরি করতে পারে, অপ্রত্যাশিত অবস্থা এবং সীমাহীন নারীত্বের মধ্যে ডুবতে পারে। তারা কৃপণতা এবং নিরাপত্তা অনুভব করে। যদি আমরা আরও বিস্তারিত বিবৃতি কিভাবে পেস্ট রং চেহারা সম্পর্কে, এখানে একটি ভাল উদাহরণ:

  • “ধুলো” গোলাপী;
  • lilac-;
  • ধুলো বার্গার্ডি;

গরম পেস্ট রং

যদি আপনি রঙের মনোবিজ্ঞান বিশ্বাস করেন, তাহলে জামাকাপড়ের উষ্ণতর পেটেল রং মেয়েটিকে একটি স্নিগ্ধতা, প্রশান্তি প্রদান করে। সে নিরাপদ এবং আরামদায়ক মনে হয়। এই ধরনের মানুষ আত্মবিশ্বাসকে অনুপ্রাণিত করে। তারা খোলা, সহজে যোগাযোগ করতে যান। তাই আপনি তাদের থেকে দরকারী কিছু শিখতে চান, কিছু শিখতে, অভিজ্ঞতা থেকে শিখতে পেস্টেল উষ্ণ রং কিছু আরামদায়ক, গৃহহীন, একটি বিড়াল বালিশের সঙ্গে যুক্ত হয়।

পোশাক pastel রং – এটি একটি জয়-জয় দল গঠন করতে সাহায্য করে কি। এটা সবসময় একটি প্রবণতা মধ্যে এবং তার নিঃশব্দ রঙের স্কিম খরচ এ এত তাড়াতাড়ি বিরক্ত করা হয় না, এটি উজ্জ্বল রং (উদাহরণস্বরূপ, অ্যাসিড রং, যা বর্তমানে প্রচলিত হয় না) সঙ্গে কি জনপ্রিয় সংমিশ্রণ হিসাবে, তাদের সাদা জিনিস বা একটি পোষাক মধ্যে পোশাক উপাদান সঙ্গে একত্রিত।

Leave a Reply