জানুয়ারি থেকে চট্টগ্রামে আবার ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে ফ্লাইদুবাই

Share on Facebook

এবছরের জুন মাসে বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নিয়েছিল দুবাইভিত্তিক এয়ারলাইনস ফ্লাইদুবাই। বছর না ঘুরতেই আবার চট্টগ্রামে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে এই বিমান সংস্থা। ২০১৯ সালের ২০ জানুয়ারি থেকে প্রতিদিন ফ্লাইদুবাইয়ের বিমান চট্টগ্রাম-দুবাই-চট্টগ্রাম রুটে নিয়মিত যাতায়াত করবে।

চট্টগ্রামে ফ্লাইদুবাইয়ের ফের ফ্লাইট চালু প্রসঙ্গে এয়ারলাইনসটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কমার্শিয়াল (ইউএই, জিসিসি, উপমহাদেশ ও আফ্রিকা) সুধীর শ্রীধরন বলেন, ‘চট্টগ্রামে ফ্লাইদুবাইয়ের কার্যক্রম পুনরায় চালু করতে পারছি বলে আমরা আনন্দিত। বিমান সেবা পৌঁছায়নি এমন এলাকায় সেবা পৌঁছে দেওয়ার প্রতি আমরা অঙ্গীকারবদ্ধ। পাশাপাশি দৈনিক ফ্লাইট পরিচালনার মাধ্যমে দুবাই ও অন্যান্য এলাকা থেকে যাত্রীদের কাছে সরাসরি ও সুবিধাজনক ফ্লাইট সেবা দেওয়াও আমাদের লক্ষ্য। চট্টগ্রামে পুনরায় ফ্লাইট চালু হওয়া এসব অঙ্গীকার পূরণে সহায়ক হবে।’

স্থানীয় সময় দিবাগত রাত ৩টা ২০ মিনিটে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-২ থেকে যাত্রা করে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবে সকাল ১০টা ৫ মিনিটে।

বাংলাদেশ থেকে স্থানীয় সময় সকাল ১১টা ৫ মিনিটে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-২ পৌঁছবে দুপুর ৩টা ৫ মিনিটে।

দুবাই থেকে যাত্রা শুরু করে ৯০টিরও বেশি গন্তব্যে নেটওয়ার্ক তৈরি করেছে ফ্লাইদুবাই। আফ্রিকা, সেন্ট্রাল এশিয়া, ককেশাস, মধ্য ও দক্ষিণ-পূর্ব ইউরোপ, জিসিসি ও মধ্যপ্রাচ্য আর ভারতীয় উপমহাদেশের ৪৫টি দেশের ৮৫টিরও বেশি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে ফ্লাইদুবাই।

Leave a Reply