যেতে পারেন চিত্রা রিসোর্ট

Share on Facebook

নড়াইল জেলায় অবস্থিত চিত্রা রিসোর্ট। বনভোজন, অবকাশ যাপন কিংবা পারিবারিক ভ্রমণের জন্য চিত্রা রিসোর্ট একটি উপযুক্ত জায়গা। প্রায় সাত বিঘা জায়গাজুড়ে এ রিসোর্টে রয়েছে কটেজ, শিশুপার্ক এবং চিত্রা নদীতে নৌ-ভ্রমণের ব্যবস্থা।

পৃথিবির বিখ্যাত চিত্রশিল্পীদের আকা ছবি নিয়ে গঠিত একটি আর্ট গ্যালারী, নদীর তীরে বসে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ, বাচ্চাদের খেলার জন্য শিশুপার্ক ও চিত্রানদীতে ভ্রমনের জন্য এমন আদর্শ স্থান খুব কমই আছে।

Image result for চিত্রা রিসোর্ট

রিসোর্ট থেকে দু পা ফেললেই চিত্রা নদীর থই থই জল। নদীতে বয়ে চলে ডিঙ্গি নোকা। ঘাটে বাঁধা চিত্রা রিসোর্টের নাও। সবমিলিয়ে পরিবেশটাতে প্রাচীন কোন জমিদার বাড়ীর সাদৃশ্য খুঁজে পাওয়া যাবে। নৌকা ভ্রমণ করে কাটিয়ে দিতে পারবেন পুরো বিকেল।

 

যেভাবে যাবেন

ঢাকা থেকে সড়কপথে বাসে করে প্রায় ৫ ঘণ্টায় আপনি নড়াইলে পৌছাতে পারবেন। সড়কের অবস্থা খুবই ভাল হওয়ায় যাত্রাপথে আপনার মোটেও কষ্ট হবে না বরং আপনি পুরো যাত্রাপথই উপভোগ করবেন। নড়াইলে পৌঁছে আপনি রিকশা অথবা ভ্যানে করে এক স্থান থেকে অন্য স্থানে চলাচল করতে পারবেন। তবে সবকিছু ভালভাবে দেখার জন্য আপনি পায়ে হাঁটতেও পারেন। চিত্রা রিসোর্ট নড়াইল শহর থেকে খুব বেশি দূরে অবস্থিত নয়।

 

খাওয়া দাওয়া

রিসোর্টের মধ্যেই রয়েছে রেস্টুরেন্ট যেখান থেকে আপনার রসনার তিপ্তি দিতে পারবেন।

Leave a Reply