ঘুরে আসতে পারেন অরুণিমা রিসোর্ট গলফ ক্লাব

Share on Facebook

অরুনিমা রিসোর্ট গলফ ক্লাব যা অরুনিমা ইকো রিসোর্ট নামেও পরিচিত। নড়াইল জেলার নারাগাতির পানিপাড়া গ্রামে এটি অবস্থিত। ৫০ একর জমি নিয়ে এর অবস্থান। ছোট বড় মোট ১৯টি পুকুর আছে এখানে। একটি বড় লেক আছে। এর মাঝে একটি কৃত্রিম দ্বীপ আছে। দ্বীপের মধ্যে রয়েছে রেস্টুরেন্ট, কটেজ ও কনফারেন্স রুম। সময় কাটানের জন্য আছে গলফ, টেনিস, টেবিল টেনিস, দাবা, লুডু, ব্যাডমিন্টন, বাস্কেট বল প্রভৃতি খেলার ব্যবস্থা। বিনোদনের জন্য রয়েছে কয়েক প্রকারের নৌকা, ঘোড়ার গাড়ী প্রভৃতি। এছাড়াও পার্কের ভেতরে রয়েছে নিজস্ব ভ্যান ও রিক্সা। এই সব ভ্যান, রিক্সায় চড়েও অতিথিরা পার্কটি ঘুরে ঘুরে দেখতে পারবেন। লেকের পাড়ে বসার জন্য রয়েছে বেঞ্চ ও গাছে ঝোলানো দোলনা। লেকের উপর রয়েছে ৪টি বাঁশের সেতু আছে।

Image result for অরুণিমা রিসোর্ট গলফ ক্লাব

টিকেট মূল্য

রিসোর্টে প্রবেশ করতে হলে ১০০ টাকা মূল্যের টিকিট প্রয়োজন হয়। যারা পিকনিক করতে যায় তাদের জন্য মাথাপিছু ৫০% ছাড় রয়েছে।

 

 

কীভাবে যাবেন

নড়াইল থেকে এই রিসোর্টটি ৫৯ কিলোমিটার দূরে অবস্থিত হওয়ায় আপনি ঢাকা থেকে নড়াইল পৌঁছে বাসে করেই এখানে আসতে পারবেন।

Image result for অরুণিমা রিসোর্ট গলফ ক্লাব

কোথায় থাকবেন

রাত্রিযাপনের জন্য সুন্দর ব্যবস্থা আছে এখানে। এস এম সুলতান হল, রয়েল কজেট, মধুমতি নবগঙ্গা কটেজ ও দ্বীপ কটেজ ইত্যাদি সুন্দর সুন্দর আবাসস্থল তৈরী করা হয়েছে অতিথিদের জন্য।

 

কী খাবেন

রিসোর্টে নাশতা, স্ন্যাক্স, স্যুপ, ছাড়াও ভাত, ডাল, মুরগির মাংস, খাসির মাংসসহ বিভিন্ন পদের খাবার খাওয়ার ব্যবস্থা রয়েছে। এসব খাবারের দাম খাবারের ধরণ অনুযায়ী রাখা হয়েছে।

Leave a Reply