একদিনের ভ্রমণে রিভেরি হলিডে রিসোর্ট

Share on Facebook

রাজধানীতে বুক ভরে নিশ্বাস নেওয়ার জায়গার খুব অভাব। পরিবারের সবাই মিলে একসঙ্গে হই-হুল্লোড় করে আনন্দ করবেন, এমন আয়োজন কোথায়! হ্যাঁ, সবকিছুই আছে, এ জন্য আপনাকে দু-চার দিনের ছুটি নিয়ে দূরবর্তী কোনো গন্তব্যে যেতে হবে।

এসব বিবেচনায় রাজধানীর কাছে গাজীপুরের সালনায় গড়ে তোলা হয়েছে ‘রিভেরি হলিডে রিসোর্ট’। পরিবারের সদস্যদের নিয়ে সেখানে আনন্দঘন সময় কাটিয়ে আসতে পারেন।

যেতে পারেন বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়ে পিকনিকে। বিয়ের পর হানিমুনে দূরে কোথাও না গিয়ে সময় কাটাতে পারেন এখানেও। অফিস কলিগ, সংঘ বা সংগঠনের সদস্যরা, এমনকি স্কুল-কলেজের শিক্ষার্থীরা মেতে উঠতে পারেন দিনব্যাপী নানা আয়োজনে।

Image result for রিভেরি হলিডে রিসোর্ট

যা আছে 

ফিশিং, পিকনিক, কর্পোরেট ডে আউট, ইভেন্ট, ফ্যামিলি ট্যুর, গ্রুপ ট্যুর, তাবুতে থাকা, বার বি কিউ পার্টি সবকিছুর জন্যই পারফেক্ট রিসোর্ট এটি। ছুটির দিনগুলোতে পিকনিক পার্টির অনেক ভিড়। খোলা দিনগুলোতে গেলে বেশি মজা পাবেন।

 

ভাড়া

রিভেরিতে ফ্যামিলি রুম ভাড়া ৬০০০ টাকা, ডাবল রুম ৩৫০০ টাকা। গ্রুপ ট্যুরের জন্য ডে ট্যুর খাওয়া সহ ১০০০/১২০০/১৪০০ টাকার বিভিন্ন প্যাকেজ আছে।

 

কিভাবে যাবেন?

রিভেরি হলিডে রিসোর্টের বর্তমান ঠিকানা টেক কাথোরা, মইশানবাড়ি, সালনা, গাজিপুর। মহাখালি থেকে জলসিঁড়ি বাসে করে শালনা বাজার নামবেন। ভাড়া নেবে ১০০ টাকা। বাস থেকে নামার পর রিকশায় রিভেরি রিসোর্ট যেতে রিকশা ভাড়া লাগে ২৫ টাকা। এছাড়া নিজের গাড়ি নিতেও যেতে পারবেন।

 

Leave a Reply