ঈদের ছুটিতে ঘুরে আসতে পারেন ‘ভাওয়াল রিসোর্ট’

Share on Facebook

শহরের কোলাহল ক্লান্তি থেকে দূরে থাকতে কে না চায়? কিন্তু জীবনটাই যখন শহর কেন্দ্রিক, তখন তো এ শহর ছেড়ে পালানোর কোনো উপায় নেই।

সপ্তাহের কর্মক্ষম ক্লান্তিময় রুটিনমাফিক জীবনের পর সবাই চায় একটু শান্তি খুঁজে নিতে।

এই শান্তির খোঁজে থাকা মানুষগুলোকে এই স্বল্প সময়ের সুখের পরশ দিতেই ঢাকার আশেপাশে গড়ে উঠেছে অনেকগুলো নান্দনিক রিসোর্ট।

ভাওয়াল রিসোর্ট তাদের মধ্যে অন্যতম।

Image result for ভাওয়াল রিসোর্ট

কোথায় অবস্থিত?

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪৫ কিলোমিটার দূরে অবস্থিত গাজীপুরের বরৈপাড়ার মির্জাপুর ইউনিয়নের নলজানী গ্রামে সুবিশাল ৩৫ একর জমির উপর নান্দনিক এই রিসোর্টটি অবস্থিত।

সবুজে পরিবেষ্টিত ভাওয়াল রিসোর্টে যেমন খুঁজে পাওয়া যাবে মনের প্রশান্তি, তেমনই পাওয়া যাবে জীবনকে একটু উপভোগ করার সুযোগ।

 

যা যা পাবেন

ভাওয়াল রিসোর্ট এর প্রধান আকর্ষণ বললে প্রথমেই যার কথা আসবে সেটি এর সুবিশাল সুইমিং পুল! পুরো রিসোর্টটির মাঝ দিয়ে এত সুন্দর ভাবে তৈরী করা হয়েছে এই সুইমিং পুল যেখানে সারাদিন কাটিয়ে দেয়া যাবে।

বাচ্চাদের জন্য রয়েছে কম উচ্চতার পুল। এমনকি পুল সাইডে বসেও কাছের মানুষটির সাথে গল্প করতেও ভালো লাগবে এখানে।

সুইমিং পুল ছাড়া অন্য আকর্ষণ বলতে রয়েছে সাইক্লিং, লন টেনিস, ব্যাডমিন্টন, বিলিয়ার্ড, জিমনেশিয়াম, স্পা এবং বারবিকিউ জোন।

ছবি তোলার জন্য এই রিসোর্ট এক কথায় অসাধারণ! সাথে ফ্রি ওয়াইফাই তো আছেই!

Image result for ভাওয়াল রিসোর্ট

থাকা খাওয়ার ব্যবস্থা

ভাওয়াল রিসোর্টের চেক ইন টাইম দুপর ২ টায় এবং চেক আউট টাইম বেলা ১২ টায়। রিসোর্টে প্রবেশ করার সাথে সাথেই এসে যাবে ওয়েলকাম ড্রিঙ্কস।

রিসোর্টে মোট ৬১ টি ভিলা রয়েছে যেগুলোকে ৩ টি ভাগে ভাগ করা হয়েছে। এক বেডরুম ভিলা, এক বেডরুম স্যুট, ২ বেডরুম স্যুট।

এগুলোতে ক্যাটাগরি অনুযায়ী রয়েছে একটি লিভিং বেডরুম, কিং বেডস এবং কুইন বেডস।

প্রত্যেকটি ভিলার রুমগুলোই শীতাতপ নিয়ন্ত্রিত এবং সাথে রয়েছে এলসিডি টিভি। পছন্দ এবং প্রয়োজন অনুযায়ী বেছে নিন আপনার থাকার জায়গাটিতে।

এছাড়া তিনবেলাই রকমারি খাবারের সুব্যবস্থা রয়েছে রিসোর্টটির দারুণভাবে সাজানো রেস্তোরাঁটিতে। রেস্তোরাতে আরও রয়েছে কমপ্লিমেন্টারি সকালের নাশতা।

 

নিরাপত্তা ও পার্কিং

নিরাপত্তার সকল ব্যবস্থায় রয়েছে প্রত্যেকটি ভিলাতে। এছাড়াও রিসোর্টটিতে রয়েছে পার্কিংয়ের সুব্যবস্থা। ফলে গাড়ি নিয়ে যাওয়ার এবং সেটা রাখা নিয়ে কোনো চিন্তা করতে হবেনা।

সব তো শোনা হলো। এখন আসা যাক ভাওয়াল রিসোর্টে আসা যাওয়ার ব্যবস্থায়।  ভাওয়াল রিসোর্টে যাওয়ার পথ না চিনলেও কোনো সমস্যা নেই, গুগল ম্যাপ এর সাহায্যে খুব সহজেই চিনে নেওয়া যাবে যাওয়ার পথ।

 

Leave a Reply