ইকোনমি ট্রাভেলে জনপ্রিয় হচ্ছে বাতিক এয়ার

Share on Facebook

ইকোনমি ট্রাভেলের জন্য জনপ্রিয় হচ্ছে বাতিক এয়ার। ঢাকা থেকে কুয়ালালামপুর ভায়া হয়ে কয়েকটি দেশে ভ্রমণের জন্য প্লেনযাত্রীরা বাতিক এয়ারকেই বেছে নিচ্ছেন বলে জানিয়েছেন এয়ারলাইন্সের মার্কেটিং বিভাগের সহকারী ম্যানেজার জি এম সাকলায়েন সেলিম।
ঢাকা ট্রাভেল মার্টে বাতিক এয়ারলাইনসের স্টল রয়েছে। শনিবার (২০ মে) সকালে সেখানে দর্শনার্থীদের ইকোনমি শ্রেণির টিকিট কিনতে দেখা যায়।

এয়ারলাইন্সের ম্যানেজার জি এম সাকলায়েন বলেন, ঢাকা থেকে আমাদের প্রতি সপ্তাহ ২১টি ফ্লাইট যাতায়াত করে থাকে। প্রতি দিন ৩টি ফ্লাইট রয়েছে। ঢাকা থেকে কুয়ালালামপুর ভায়া হয়ে অস্ট্রেলিয়াসহ কয়েকটি দেশে প্রতিদিন ফ্লাইট যাচ্ছে। টিকিটের মূল্য ক্রয় ক্ষমতার মধ্যে হওয়ায় ভ্রমণপিপাসুরা বাতিক এয়ারলাইন্সকে বেছে নিচ্ছেন।

তিনি জানান, বাতিক এয়ারলাইন্সের জনপ্রিয় রুটগুলো হচ্ছে, জাপানের টোকিও, ওসাকা, নাগোয়া, চীনের ক্যান্টন, হংকং, ভিয়েতনামের হসিমিং সিটি, ডানান, হেনয়।

এছাড়া সিঙ্গাপুর, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, শ্রীলঙ্কা, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান (লাহোর), দক্ষিণ কোরিয়ার সিউল, তাইওয়ানে ফ্লাইট রয়েছে। আগামীতে বাতিক এয়ারলাইন্স নিউজিল্যান্ডে ফ্লাইট অপারেট করবে বলেও জানান তিনি।

 

Leave a Reply