মালদ্বীপ ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

Share on Facebook

বাংলাদেশের বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস আগামী ১৯ নভেম্বর থেকে প্রথমবারের মতো ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালেতে সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। দেশীয় পর্যটকদের ন্যূনতম খরচে এশিয়ার অন্যতম গন্তব্য মালদ্বীপ ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

আগামী ১৯ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত ইউএস-বাংলার মালদ্বীপের হলিডে প্যাকেজগুলো কার্যকর থাকবে। আজ শনিবার ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভ্রমণপিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা দিনদিনই বেড়ে চলেছে। অনিন্দ্যসুন্দর প্রাকৃতিক সৌন্দর্য আর আধুনিকতার অপূর্ব মিশ্রণের শহর মালদ্বীপ ভ্রমণকে উপভোগ্য করতে প্রতিজনের জন্য ন্যূনতম ৫৮ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। দুই রাত তিন দিন থাকা, ঢাকা-মালে-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাশতাসহ আরও নানাবিধ সুযোগ-সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে।

কামরুল ইসলাম বলেন, ইউএস-বাংলা এয়ারলাইনস দেশীয় পর্যটনশিল্পের বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।  প্যাকেজ-সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য এয়ারলাইনসের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে আজই আপনার ট্রাভেল প্যাকেজ গ্রহণ করুন।

উল্লেখ্য, ১৯ নভেম্বর থেকে ইউএস-বাংলা এয়ারলাইনস প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন ঢাকা-মালে-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

Leave a Reply