খুলনায় জনতা ব্যাংক অফিসারদের ঊদ্যোগে করোনায় অসহায়দের মাঝে খাদ্য বিতরণ

Share on Facebook

খুলনার ফুলতলা উপজেলার ৩টি ইউনিয়নের কর্মহীন ও অসহায় মানুষের জন্য করোনায় খাদ্য সহায়তা দিয়েছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক শাখা, খুলনা। ৮ মে রোজ শনিবার শিরোমণির খানজাহান আলী আদর্শ মহাবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক লিমিটেডর কিছু উদ্যোমী কর্মকর্তার উদ্যোগে নিত্য প্রয়োজনীয় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় মহামারীতে কর্মহীন ,অসহায় ও দুস্থ ২৫০ টি পরিবারকে (চাউল,ডাল,সয়াবিন তেল,আটা,লবন,আলু,পেয়াজ,সাবান,চিনি ও সেমাই দেওয়া হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আশরাফ উল আলম ব্যাকুল,সাধারণ সম্পাদক, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক লিমিটেড,।এই ত্রাণ কার্যক্রম ঊদ্বোধন করেন-মোহাম্মদ হুমায়ুন কবির চোধুরী,জিএম,বিভাগীয় কার্যালয় খুলনা,জনতা ব্যাংক লিমিটেড।
এতে ত্রান বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা ও পরামর্শক এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রধান উপদেষ্টা, জনতা ব্যাংক লিমিটেড এর সম্মানিত এমডি এন্ড সিইও জনাব মো: আব্দুছ ছালাম আজাদ(বীরমুক্তিযোদ্ধা) ভার্চুয়ালি বক্তব্য রাখেন। তিনি বলেন-” যতদিন এই মহামারী থাকবে ততদিন বিভিন্ন জেলায় জনতা ব্যাংকের পক্ষ হতে এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।তিনি প্রধানমন্ত্রী শেখ শেখ হাসিনার নির্দেশনায় সামর্থ্যবান ব্যাক্তিদেরও এগিয়ে আসার উদাত্ত আহবান জানান”

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংকের সাধারণ সম্পাদক আশরাফ উল আলম ব্যাকুল বলেন-বঙ্গবন্ধুর ক্ষুদা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এবং আমরা তার স্বপ্ন সারথী হিসাবে অসহায় ও দুস্থ মানুষদের পাশে থাকার চেষ্টা করছি এবং আমাদের সম্মানিত এমডি এন্ড সিইও জনাব মো: আব্দুস সালাম আজাদ(বীর মুক্তিযোদ্ধা) এর পরামর্শে সারাদেশে এ কার্যক্রম অব্যাহত থাকবে”

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রবীর কুমার বিশ্বাস(অফিসার ইনচার্জ,খানজাহান আলী থানা,খুলনা। জনাব শেখ মনিরুল ইসলাম(চেয়ারম্যান,১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদ) জনাব শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু,(চেয়ারম্যান, দামোদর ইউনিয়ন পরিষদ)

এছাড়াও উপস্থিত ছিলেন,অরূণ প্রকাশ বিশ্বাস (ডিজিএম),মো:মিজানুর রহমান(এরিয়া ইনচার্জ,খুলনা)জনতা ব্যাংক লিমিটেড এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের মো:ইদ্রিস আলী গাজী,মো:আমিনুল ইসলাম মঈন,গাজী জগলুল আহমেদ,মানস কুমার ঢালী,রনি ভূইয়া সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply