যশোর জেলা উইমেন্স স্ট্যান্ডিং কমিটির সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি

Share on Facebook

বিটিইএ’র যশোর জেলা উইমেন্স স্ট্যান্ডিং কমিটির সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি অনুষ্ঠিত।

আজ ৩০ অক্টোবর বিকাল ৫ঃ৩০ ঘটিকায় বিটিইএ যশোর জেলা উইমেন্স স্ট্যান্ডিং কমিটির “সংবর্ধনা ও অভিষেক” অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় যশোরের অরিয়েন্ট রেস্টুরেন্টে। বিটিইএ ওমেন্স স্ট্যান্ডিং কমিটি যশোর জেলা চেয়ারম্যান নাছরিন হোসেনের সভাপতিত্বে এবং বিটিইএ ওমেন্স স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান ফারহানা হক এর সঞ্চালনায় “সংবর্ধনা ও অভিষেক” বিভিন্ন বিষয় নিয়ে আলোচনায় অংশ নেন, উপদেষ্টা নুরজাহান আহমেদ, কো-চেয়ারম্যান ফারজানা এনি, কো-চেয়ারম্যান লাকী নুরজাহান ও অন্যান্য কো-চেয়ারম্যান এবং ইসি মেম্বাররা।

সভায় গৃহীত সিদ্ধান্ত গুলোর মধ্যে আগামী ২০নভেম্বর ২০২০ জেলা শিল্পকলা একাডেমীতে গুণীজন “সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠান, বিটিইএ সদসদের পণ্য প্রদর্শনী ও কালচারাল প্রোগ্রাম। এছাড়া নবান্ন উৎসব ও শীতকালীন ফুড ফেস্টিভ্যাল সহ নানা কর্মসূচি গ্রহন করেন। পর্যটন শিল্পের স্বার্থে আদিবাসী সম্প্রদায় সহ গ্রামীন জনগোষ্ঠীকে নানা রকমের প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বী করতে একমত হন সকলে।

উক্ত সাধারণ সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্যুরিজ্ম এক্সপ্লোরার্স এসোসিয়েশন- বিটিইএ পরিচালক আইসিটি অ্যান্ড কমিউনিকেশন জনাব এসকে কামরুল বাশার।

One thought on “যশোর জেলা উইমেন্স স্ট্যান্ডিং কমিটির সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানের প্রস্তুতি

Leave a Reply

Your email address will not be published.

21 + = 27