মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার প্যাকেজ

Share on Facebook

বাংলাদেশ থেকে বিদেশগামী পর্যটকের সংখ্যা বাড়ছে দিনদিন। বিদেশ ভ্রমণের প্রবণতা বাড়ছে নানা কারণেই। পর্যটকের আয় বৃদ্ধির পাশাপাশি ভিসা ও বিমান টিকেটের সহজলভ্যতা অন্যতম কারণ বলে মনে করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক রাফিউদ্দীন আহমেদ। বিদেশ ভ্রমণ আরও সহজ ও সাশ্রয়ী করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়ে এলো কিছু আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ।

গত মঙ্গলবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলামের পাঠানো এক বিজ্ঞাপ্তিতে জানানো হয় যে, ইউএস-বাংলা এয়ারলাইন্স মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণে দেশীয় পর্যটকদের জন্য  আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে।

মালয়েশিয়া ও সিঙ্গাপুরের হলি ডে প্যাকেজের মধ্যে থাকছে ট্র্যাভেল ট্যাক্সসহ রিটার্ন এয়ার টিকেট, হোটেলে রাত্রি যাপন, সকালের নাশতা ও এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট আসা-যাওয়াসহ অনেক রকম সুবিধা।

কুয়ালালামপুর হলিডে প্যাকেজ ২ রাত ৩ দিনের জন্য জনপ্রতি নূন্যতম ২৯ হাজার ৯৯০ টাকায় নির্ধারণ করা হয়েছে। আর সিঙ্গাপুর হলিডে প্যাকেজ ৩ রাত ৪ দিনের জন্য জনপ্রতি নূন্যতম ৪০ হাজার ৯৯০ টাকা।

পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে এসব প্যাকেজ ক্রয় করতে পারবে। তবে নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীগণ এ সুবিধা উপভোগ করতে পারবেন। ইউএস-বাংলা এয়ারলাইন্স ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

প্রতিষ্ঠার চার বছরের অধিক সময়ে দেশীয় ও আন্তর্জাতিক সেক্টরে একান্ন হাজারেরও বেশি ফ্লাইট পরিচালনা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে এই প্রতিষ্ঠানটি এশিয়ার অন্যতম পর্যটক গন্তব্য কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, কলকাতাসহ মোট সাতটি দেশে ফ্লাইট পরিচালনা করছে।

Leave a Reply