৫০ হাজার ৯৯০ টাকায় মালদ্বীপ ঘুরে আসুন ইউএস-বাংলার হলিডে প্যাকেজে

Share on Facebook

মালদ্বীপের জনপ্রিয় মাফুশি দ্বীপে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বাংলাদেশের পর্যটকদের নূন্যতম খরচে এশিয়ার অন্যতম গন্তব্য মালদ্বীপ ঘুরে আসার সুযোগ করতে এ প্যাকেজ অফার।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বলেন, মালদ্বীপের ভ্রমণকে উপভোগ্য করতে মাফুশিতে প্রতিজনের জন্য নূন্যতম ৫০ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। দুই রাত তিন দিন থাকা, ঢাকা-মালে-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-মাফুশি দ্বীপ-এয়ারপোর্ট যাতায়াত, হোটেল একুজ ইন এ থাকার ব্যবস্থা, স্নোরকেলিং, স্যান্ড ব্যাংক দ্বীপে লাঞ্চ, ভারত মহাসাগরের গভীর সমুদ্রে ডলফিন দর্শন, সমুদ্রের তলদেশে ছবি ও ভিডিও করা, সকালের নাস্তাসহ আরও নানাবিধ সুযোগ-সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স সপ্তাহে তিনদিন রবি, মঙ্গল ও শুক্রবারে ঢাকা-মালে-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে। নতুন যুক্ত হওয়া মাফুশি দ্বীপের হলিডে প্যাকেজ ছাড়াও মালদ্বীপে আরও কিছু প্যাকেজ রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের।

মো. কামরুল ইসলাম বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন শিল্পের বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সাথে সাথে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

Leave a Reply