সিরাজগঞ্জে পুলিশ সদস্যকে গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা

Share on Facebook

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিজ বাড়ি থেকে মোয়াজ্জেম হোসেন (৫৮) নামে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, রোববার রাতে গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

স্ত্রী ঢাকায় এবং ছেলেমেয়েরা চাকুরী- পড়াশোনার সুবাদে বাড়িতে না থাকায় তিনি রাতে একাই ছিলেন বাড়িতে। তিনি উল্লাপাড়া পৌর শহরের নবগ্রামের বাসিন্দা এবং মৃত জেকাত সরকারের ছেলে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, রোববার রাতে পুলিশ সদস্য মোয়াজ্জেম হোসেন থানায় ডিউটি শেষে বাড়ি যায়। সোমবার সকালেও তার থানায় ডিউটি ছিল। বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

পরে দুপুরের দিকে নবগ্রাম তার বাড়িতে লোক পাঠানো হয়।

বাড়িতে কেউ না থাকায় ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় জানালা দিয়ে তাকে বিছানার উপর পড়ে থাকতে দেখা যায়।
উল্লাপাড়া সহকারী পুলিশ সুপার (সার্কেল এএসপি) অমৃত সূত্রধর জানান, পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেন উল্লাপাড়া থানায় কর্মরত ছিল। ২ মাস পর তার অবসর নেয়ার কথা ছিল। তিনি আরও জানান, নিহতের গলায় গামছা পেঁচানো ছিল। মরদেহ উদ্ধারের পর সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুচ্ছেছা মুজিব হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, পুলিশের পাশাপাশি সিআইডি ও পিআইবি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে পুলিশ সুপার আরিফুর রহমান জানান, পুলিশ কনস্টেবল মোয়াজ্জেমের স্ত্রী-ছেলে সবাই বাইরে থাকে। রাতে পুলিশ কনস্টেবল ছাড়া কেউ বাসায় ছিল না। গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে খুন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের নেপথ্যে পূর্ব শত্রুতা নাকি পারিবারিক দ্বন্দ্ব তা তদন্ত করা হচ্ছে।

Leave a Reply