হোটেল অমনি রেসিডেন্সিতে পাচ্ছেন আন্তর্জাতিক মানের অতিথি সেবা

Share on Facebook

রাজধানীর অভিজাত ও ব্যস্ততম বাণিজ্যিক এলাকা বনানী-তে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয় হোটেল অমনি রেসিডেন্সি। খুব কম সময়েই আন্তর্জাতিক মানের সেবার কারণে সবার নজর কেড়েছে এই হোটেলটি । ৪২ রুম বিশিষ্ট হোটেলটিতে রয়েছে ফিডল হেড এবং ক্যাফে-ডি-রোমা নামের দুটো আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট । আকর্ষণীয় এই রেস্টুরেন্ট দুটি বনানী এলাকায় ইতিমধ্যে খাবারের বৈচিত্রতার কারণে বেশ প্রশংসা অর্জন করেছে । হোটেলটির রুমগুলোর মধ্যে আছে ডিলাক্স,  প্রিমিয়াম ডিলাক্স, প্রিমিয়াম টুইন এবং হোটেলটির বিশেষ রুম “অমনি সুইট”। প্রত্যেকটি রুমই শীতাতপ নিয়ন্ত্রিত। সকল আধুনিক সুযোগ-সুবিধা সহ রুম গুলোতে রয়েছে অতিথিদের সর্বোচ্চ আরামদায়ক অভিজ্ঞতা প্রদানের সকল আয়োজন যেমন: কিং এবং কুইন সাইজের বেড, ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সেস এবং ইমপোর্টেড এমিনিটিস, ২৪ ঘন্টা রুম সার্ভিস, লন্ড্রি সার্ভিস, এয়ারপোর্ট  প্রটোকল, পিক আপ এবং ড্রপ সার্ভিস। স্বাস্থ্য সচেতন অতিথিদের কথা মাথায় রেখে হোটেলটিতে রাখা হয়েছে আধুনিক জিমনেসিয়াম এর ব্যবস্থা।

এ ব্যাপারে আরো কথা বলতে গেলে হোটেলটির জেনারেল ম্যানেজার মোহাম্মদ রেজাউল করিম জানান “আমাদের হোটেলের প্রত্যেকটি সার্ভিস বিজনেস ট্রাভেলার এবং ফ্যামিলি ট্রাভেলারদের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে, চেক ইন থেকে চেক আউট পর্যন্ত প্রত্যেকটি সার্ভিস-ই অত্যন্ত যত্ন সহকারে অমনি হোটেলটির নিজস্ব পদ্ধতিতে নিশ্চিত করা হয় আর এই পুরো ব্যাপারটিকেই আমরা অমনি সার্ভিস নামে অবিহিত করি। অমনি সার্ভিস একান্তই আমাদের নিজস্ব সার্ভিস যা আমাদের দক্ষ টিমের মাধ্যমে প্রদান করা হয়”।

“প্রত্যেকটি অতিথি অন্য অতিথিদের থেকে আলাদা আর এই কথা মাথায় রেখেই আমরা আমাদের সার্ভিসগুলোকে সেভাবেই সাজিয়ে থাকি” যোগ করেন হোটেলটির মার্কেটিং এবং সেলস ম্যানেজার জনাব মাসুম বিল্লাহ। ব্যবসার কাজে যারা বনানীতে আসেন এবং যাদের এই এলাকায় রাত্রিযাপন করতে হয় তাঁদের জন্য অমনি হতে পারে একটি নির্ভরযোগ্য ঠিকানা। হোটেলের রুমগুলো প্রতিরাতের জন্য রুমভেদে ৫৭০০ থেকে ৭৬০০ টাকার মধ্যে পেয়ে যাবেন। সাথে থাকবে ফ্রি ব্রেকফাস্ট।

Leave a Reply