৭ ফুটবলারকে দল ছাড়তে পিএসজির হুমকি

Share on Facebook

পিএসজির নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের মাউরো ইকার্দিকে এ মৌসুমে আর বিবেচনা করছেন না, সেটি পুরোনা খবর। নতুন খবর হলো, গালতিয়েরের বিবেচনার বাইরে শুধু ইকার্দি নয়, আছেন আরও ছয়জন। ইকার্দি ছাড়াও এই তালিকায় আছেন আন্দের হেরেরা, লেভিন কুরজাওয়া, ইউলিয়ান ড্রাক্সলার, রাফিনহা, থিলো কের, ইদ্রিজা গেয়ের নাম।

দলবদলের মৌসুম শেষ হওয়ার আগেই এই সাত ফুটবলারের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চায় পিএসজি। তাঁদের নতুন ক্লাব খুঁজতে চাপ দিচ্ছে প্যারিসের দলটি। যদিও এই সাত ফুটবলারের মধ্যে কারও সঙ্গেই পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ এখনো শেষ হয়নি। আর সেজন্যই তাঁদের বিদায় করতে পিএসজির দ্বিতীয় দলের হয়ে ফ্রান্সের পঞ্চম বিভাগের ফুটবল লিগে খেলানোর হুমকি দেওয়া হয়েছে। এমনটিই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ।

কোচ ক্রিস্তফ গালতিয়ের আর ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস জুটি এরই মধ্যে দলে ভিড়েয়েছে পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনিয়া, ফরাসি স্ট্রাইকার হুগো একিতিকে। সঙ্গে রক্ষণের দিকে নজর দিতে লাইপজিগ থেকে ফরাসি রাইটব্যাক নর্দি মুকিয়েলেকে দলে টেনেছে ক্লাবটি। তবে তাতেও সন্তুষ্ট নয় তারা। দলবদলের মৌসুম শেষ হওয়ার আগেই আরও কিছু নতুন ফুটবলারকে দলে নিতে চায় ক্লাবটি। নতুন খেলোয়াড় কিনতে হলে আগে খেলোয়াড় বিক্রি করতে হবে তাদের।

এ ছাড়া কয়েক দিন আগেই গালতিয়ের জানিয়েছিলেন, তিনি ২৫ জন ফুটবলারের সঙ্গে কাজ করতে চান না, স্কোয়াডে খেলোয়াড়ের সংখ্যা কমিয়ে আনতে চান। এসব কারণেই মূলত পিএসজির ‘চক্ষুশূল’ এই সাত ফুটবলার।

১ সেপ্টেম্বর শেষ হবে এবারের দলবদলে। এর আগে বা তখনই এই সাত ফুটবলারের ভবিষ্যৎ জানা যাবে।

Leave a Reply