রিজেন্ট এয়ারওয়েজের টিকিটে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়!

Share on Facebook

মধ্যবিত্ত ভ্রমণপিপাসুদের জন্য আবারো মূল্যছাড়ের অফার নিয়ে এসেছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। কোম্পানিটি তাদের টিকিটে মূল্যছাড়ের অফার রাখে প্রতি বর্ষপূর্তিতেই। প্রতিবারের মতো এবারেও তাদের নবম বর্ষপূর্তি উপলক্ষে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ের অফার রেখেছে রিজেন্ট এয়ারওয়েজ। এই মূল্যছাড়ের সুবিধা পাওয়া যাবে পাঁচটি আন্তর্জাতিক ও দু’টি অভ্যন্তরীণ রুটের টিকিটে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, ছাড়ের পর দেশের অভ্যন্তরীণ রুটে সব ট্যাক্সসহ ঢাকা থেকে চট্টগ্রাম ও চট্টগ্রাম থেকে ঢাকায় যাওয়া-আসা ৪ হাজার টাকা এবং ঢাকা থেকে কক্সবাজার ও কক্সবাজার থেকে ঢাকায় যাওয়া-আসার ভাড়া ৬ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

এবং আন্তর্জাতিক রুটে ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৮ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে যাওয়া-আসা ১৯ হাজার ৯৯৯ টাকা, দোহায় যাওয়া-আসা ২৫ হাজার ৯৯৯ টাকা ও মাসকাটে যাওয়া-আসার টিকিটের মূল্য ২৪ হাজার ৪৯৯ টাকা রাখা হয়েছে।

এছাড়াও চট্টগ্রাম
থেকে কলকাতায় যাওয়া-আসা ৮ হাজার ৯৯৯ টাকা,
মাসকাটে যাওয়া-আসা ২৪ হাজার ৪৯৯ টাকা ও দোহায় যাওয়া-আসার ভাড়া ২৫
হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করেছে রিজেন্ট।

দেশব্যাপী থাকা
রিজেন্টের বিক্রয়কেন্দ্র ও ট্রাভেল এজেন্টদের কাছে থেকে আগামী ১লা নভেম্বর থেকে ৩০শে
নভেম্বরের মধ্যে বিশেষ অফারের টিকিট কেনা যাবে। এবং এর মাধ্যমে ১লা নভেম্বর থেকে
আগামী বছরের (২০২০) ২৪শে অক্টোবর পর্যন্ত পছন্দমতো সময়ে ভ্রমণ করতে পারবেন যাত্রীরা।

রিজেন্ট এয়ারওয়েজের
পরিচালক (বিপণন ও বিক্রয়) সোহেল মজিদ জানান,
বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায়
সুদবিহীন (শূন্য শতাংশ) ও সহজ কিস্তিতে টিকিট কিনতে পারবেন মূল্যছাড়ের।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া বলেন, ‘একমাত্র আমরাই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছি। দেশ-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকেন সবশ্রেণির মানুষ। এর মাধ্যমে গত সাত বছরে বিপুলসংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন।’

Leave a Reply