কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলার সাশ্রয়ী প্যাকেজ

Share on Facebook

বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স বিজয় দিবস উপলক্ষে দেশীয় পর্যটকদের কম খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে। আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে কক্সবাজার হলিডে প্যাকেজগুলো সংগ্রহ করা যাবে এবং যেটি আজ থেকে ১৩ ডিসেম্বর ২০১৮ এবং ১১ জানুয়ারি ২০১৯ থেকে ৩০ মার্চ ২০১৯ পর্যন্ত কার্যকর থাকবে।

পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য ন্যূনতম ৯,৯৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ এই ট্যুর প্যাকেজে আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে। ইউএস-বাংলার হলিডে প্যাকেজে পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে। এইসব  হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল সি প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, হোটেল প্রাসাদ প্যারাডাইজ, ওশান প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা।

এছাড়া বরিশাল, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলা হলিডেজের আকর্ষনীয় প্যাকেজ। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন কেন্দ্রগুলোর বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। “দেশকে জানা আর বিদেশকে চেনা” এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সাথে সাথে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর,  কলকাতা, গুয়াংজুতে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা ।

ইউএস-বাংলা’র এই হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার জন্য  বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। শুধুমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস থেকে বিজয় দিবসের হলিডে প্যাকেজগুলো সংগহ করা যাবে।

Leave a Reply