হোটেল দ্য কক্স টুডেতে থাকছে শরতের বিশেষ প্যাকেজ

Share on Facebook

বাংলাদেশের কোথাও ভ্রমণের চিন্তা করলেই সবার প্রথমেই মাথায়
আসে কক্সবাজারের নাম। পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে প্রতিদিন বেড়াতে আসে
দেশী-বিদেশি হাজারো পর্যটক। ঘুরতে আসা এসব অতিথিদেরদের সুবিধার কথা চিন্তা করেই
সৈকতের কলাতলি পয়েন্টের কাছে অবস্থিত ফাইভ-স্টার হোটেল দ্য কক্স টুডে নিয়ে এসেছে শরতের
জন্য দুইটি বিশেষ অফার। শরতের বিশেষ প্যাকেজ ও ফুল-বোর্ড প্যাকেজ, দুইটি অফারেই
থাকছে দুই রাত ও তিন দিন থাকবার সুবিধা।

শরতের বিশেষ প্যাকেজে রয়েছে দুই রাত তিন দিন থাকবার সুবিধা, বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া ও আসবার জন্য বাহন, স্বাগত পানীয়, ফলের ঝুড়ি, বুফে নাশতা, বারবিকিউ ডিনার, কফির সময় (বিকাল ৫টা-সন্ধ্যা ৬টা), একঘণ্টার জন্য সুইমিং পুল (সকাল ৯টা থেকে বিকাল ৪টা), হিমছড়ি ভ্রমণ, রুমে মিনারেল ওয়াটার, স্পা ও রেস্তোরাঁয় ১০ শতাংশ, লন্ড্রি ও সেলুন-পার্লারে ২০ শতাংশ, ও জিমে থাকছে ৫০ শতাংশ করে ছাড়, পত্রিকা ও ওয়াইফাই ইন্টারনেট।
আর ফুল বোর্ড প্যাকেজেও একই সুবিধার সঙ্গে বাড়তি হিসেবে মিলবে তিন দিন দুপুর ও রাতের খাবার।

পাঁচ বছরের নিচের শিশুরা রুমে থাকতে পারবে বিনামূল্যে। তাদের জন্যও থাকবে সৌজন্য নাশতা। বিশেষ প্যাকেজটির মূল্য শুরু হবে ১২ হাজার ৫০০ টাকা থেকে। আর ফুল বোর্ড প্যাকেজের মূল্য শুরু হবে ১৫ হাজার ৫০০ টাকা থেকে।

জাকজমকপূর্ণ এই পাঁচতারকা হোটেলে রয়েছে ২৭৬টি রুম। এছাড়াও রয়েছে কফি ও পেস্ট্রি লাউঞ্জ, রুফটপ রেস্তোরাঁ, ডিজে ফ্লোর, বিলিয়ার্ড বোর্ড ও পুল বোর্ড, ইলেক্ট্রিক ম্যাসাজ চেয়ার, ট্যুর ও ট্রাভেল ডেস্ক, এবং গিফট শপ।
হোটেল থেকে দেয়া বিভিন্ন সুবিধার মধ্যে থাকছে ২৪ ঘণ্টা রুম সার্ভিস, মিনি বার, এলইডি টিভি, আইডিডি টেলিফোন, সেফ ডিপোজিট বক্স, স্মোক ডিটেক্টর, বাথরুম ইন্টারকম, ও ১০০টি গাড়ি পার্কিংয়ের জায়গা।

Leave a Reply