বর্ষপূর্তি উপলক্ষে রিজেন্ট এয়ারওয়েজে মূল্য ছাড়

Share on Facebook

রিজেন্ট এয়ারওয়েজে বিমান সংস্থাটি প্রতিষ্ঠিত হয় ২০১০ সালে। এবং প্রথম  ফ্লাইট পরিচালনা শুরু হয় একই বছর ১০ নভেম্বরে। তাই বরাবরের মতো এবারও ৮ম বর্ষপূর্তি উপলক্ষে ৬টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে দিচ্ছে ৫০% পর্যন্ত আকর্ষণীয় ছাড়।

সব শ্রেণীর ভ্রমণকারী বিশেষ করে মধ্যবিত্ত শ্রেণীর ভ্রমণকারীদের ভ্রমণ সহজ ও সাশ্রয়ী করতে ২০১৩ সাল থেকে দীর্ঘ ৬ বছর ধরে প্রতি বর্ষপূর্তিতে মূল্যছাড় দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি। ধারণা করা হয় এরকম আকর্ষণীয় অফার পাওয়ার পর মধ্যবিত্ত শ্রেণীর ভ্রমণের হারও বেড়েছে।  দেশের বিমান সংস্থাগুলোর মধ্যে একমাত্র রিজেন্ট এয়ারওয়েজই এরকম ছাড় দিয়ে আসছে প্রতিবছর।

শেখ সুজন নামের একজন ভ্রমণকারীর সাথে কথা বলে জানা গেছে, তিনি ও তার বন্ধুরা মিলে প্রতি বছর অন্তত একবার দেশের বাইরে ঘুরতে যান। এবার তারা রিজেন্ট এয়ারওয়েজের অফারের মাধ্যমে থাইল্যান্ড ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করছেন।

মূল্য ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৯,৯৯৯ টাকা, কলকাতা ৯,৪৯৯ টাকা, ব্যাংকক ১৪,৯৯৯,মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ টাকা এবং অভ্যন্তরীন রুট চট্টগ্রাম ৪,২৯৯, ককস্বাজার ৬,২৯৯, সৈয়দপুর ৪,২৯৯ ও যশোর ৪,১৯৯ করা হয়েছে। এছাড়াও চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৯,৪৯৯ টাকা, ব্যাংকক ১৭,৯৯৯, মাসকাট ২৪,৪৯৯, দোহা ২৫,৯৯৯ এবং ঢাকা ৪,২৯৯ টাকা।

আগামী ১০ ডিসেম্বর ২০১৮ এর মধ্যে রিজেন্টের দেশব্যাপী সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। এই টিকিতে ভ্রমণ করা যাবে  ১১ নভেম্বর থেকে আগামী বছরের ২০১৮ সালের ২৬ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

এছাড়া ইএমআই সুবিধায় বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ১৬২৩৮/+৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) কিংবা নিকটতম ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়াও রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষনীয় অফারের অপেক্ষায় থাকে সকল শ্রেনীর মানুষ। এর ফলে গত ৬ বছরে বিপুল সংখ্যার ভ্রমনপিপাসু উপকৃত হয়েছেন।

Leave a Reply