ঘুরে আসি আনন্দ পার্ক রিসোর্ট

Share on Facebook

আনন্দ পার্ক রিসোর্ট গাজীপুরের একটি পরিচিত রিসোর্ট। ভ্রমণকারীদের আনন্দদানের সব উপকরণ নিয়ে আনন্দ রিসোর্টটি গড়ে উঠেছে। কালিয়াকৈরের সিনাবহের তালতলি এলাকায় রিসোর্টের অবস্থান। শুধু চোখে দেখে নয়, বরং বিভিন্ন খেলার রাইডে চড়ে আনন্দের দেখা মিলবে এখানে। বিলঘেঁষা এই আনন্দ পার্ক রিসোর্টের বৈশিষ্ট্য হলো, এখানে সরাসরি বিল থেকে মাছ শিকারের ব্যবস্থা রয়েছে। মাছ শিকারিদের জন্য এই সুযোগ অবশ্যই বাড়তি পাওনা। ছিপ ফেলে মাছের জন্য অপেক্ষায় কাটবে সময়। এ ছাড়া রয়েছে ছোটদের খেলার নানা উপকরণ। রয়েছে একটি সুইমিং রয়েছে। ৪২ বিঘা উঁচু-নিচু টিলা ভূমিতে গড়ে তোলা হয় আনন্দ পার্ক রিসোর্ট।  বিভিন্ন প্রজাতির ফলজ গাছ এবং ফুলের গাছের বিশাল সমাহার রয়েছে এখানে।

Image result for আনন্দ পার্ক রিসোর্ট

ঢাকা থেকে কাছে গাজীপুরের এই রিসোর্ট থেকে চাইলে দিনে গিয়ে দিনেই ঘুরে আসা যায়। রাতে থাকার জন্য ৮ টি নন এসি রুম সহ বিভিন্ন সাইজ ও সুবিধা সম্বলিত ৬ টি কটেজ রয়েছে এখানে। নন এসি রুম ২৪ ঘন্টার ভাড়া ৩০০০ টাকা। একটি এসি বেড রুম সহ কটেজ ভাড়া ৬০০০ টাকা। একটি ডিলাক্স এসি বেড রুম সহ কটেজ ভাড়া ৭০০০ টাকা। দুটি এসি বেড রুম সহ কটেজ ভাড়া ১২০০০ টাকা। এবং লিভিং রুম সহ দুটি এসি বেড রুমের কটেজ ভাড়া ১৪০০০ টাকা। পিকনিকের জন্য একটি পিকনিক স্পট ভাড়া ৫০,০০০ টাকা আর সম্পূর্ন পিকনিক স্পট ভাড়া ২,৫০,০০০ টাকা। কনফারেন্স হল ভাড়া ৪০,০০০ টাকা। বিশেষ সুবিধা হিসাবে পার্কিং, ২৪ ঘন্টা রুম সার্ভিস, ক্রেডিট কার্ড ফ্যাসিলেটি সহ বিভিন্ন খেলার রাইড তো আছেই।

Image result for আনন্দ পার্ক রিসোর্ট

যেভাবে যাবেন 

নিজস্ব পরিবহন বা যাত্রীবাহী বাসে করে গাজীপুরের চৌরাস্তা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উঠতে হবে। এই মহাসড়ক ধরে সফিপুর বাজার যেতে হবে। সেখান থেকে ২ কিলোমিটার উত্তরে সিনাবহ বাজারের পাশে এই রিসোর্টের অবস্থান।

Leave a Reply