এমিরেটসের কাল্পনিক ছবি এঁকে ইকোনোমি টিকেটে বিজনেস ক্লাসে ভ্রমণ

Share on Facebook

নিজের ফ্লাইটের জন্য অপেক্ষায় থাকার সময় এমিরেটস এয়ারওয়েজের একটি কাল্পনিক ছবি এঁকে মুগ্ধ কর্তৃপক্ষকে করলেন সারা শাকিল নামের এক যাত্রী। পাকিস্তানি নাগরিক সারা শাকিল পেশায় একজন ডেন্টিস্ট।

শাকিল এমিরেস্টস এয়ারওয়েজের কাল্পনিক ছবিটি এঁকে নিজের ইনস্টাগ্রামে আপলোড করেন। মনের মাধুরী মিশিয়ে আঁকা এই ছবিটির পুরো আবরণে রয়েছে স্ফটিক, হীরা ও চিকচিকে বালুকণা।এতে ব্যাপক সারা পড়ে যায়।এই ছবিতে ৪৬ হাজারেরও বেশি লাইক পড়ে।

যদিও আদতে এমন আবরণের কোনও বিমান এমিরেটসের নেই তবুও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের অনেকে সত্যিই এমিরেটসের নতুন আকাশযান ভেবে নিয়েছেন এই ছবিকে। টুইটারে একজন যাত্রী লিখেছেন, ‘সকালে এমিরেটসের ফ্লাইট বুকিং দিলাম। এবার প্রত্যাশা পূরণ হওয়ার পালা।’ উত্তরে এমিরেটস তাকে জানায়, ‘বিমানের অভ্যন্তরে আপনাকে স্বাগত স্বাগত জানানোর অপেক্ষায় থাকলাম আমরা।’

সারা শাকিলের অনুমতি নিয়ে এমিরেটস কর্তৃপক্ষ গত ৪ ডিসেম্বর নিজেদের ফেসবুক ও টুইটারে শেয়ার করেছে আলোচিত এই ছবিটি। তাঁরা ক্যাপশনে লিখেছে ‘দেখুন এমিরেটসের ব্লিং ৭৭৭। ছবিটি তৈরি করেছেন সারা শাকিল।’

এমন একটি মনোমুগ্ধকর ছবি আঁকার জন্য এমিরেটস কর্তৃপক্ষ অবশ্য শাকিলকে পাকিস্তান থেকে মিলান যাওয়ার পথে ইকোনোমি ক্লাসের টিকেটই বিজনেস ক্লাসে বসার সুযোগ করে দিয়েছে।

Leave a Reply