আরও মদ না দেওয়ায় এয়ার ইন্ডিয়ার ক্রুকে থুতু দিলেন আইরিশ যাত্রী

Share on Facebook

এক আইরিশ বিমানযাত্রী মাতাল অবস্থায় বিমানের ক্রুর কাছে অতিরিক্ত মদ চাইছিলেন।কিন্তু বিমানের ক্রু দিতে রাজি না হওয়ায় বিমানের ভেতরেই আইরিশ যাত্রী তাকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। থুতুও ছুড়ে মারেন এয়ার ইন্ডিয়ার পাইলটের গায়ে। আইরিশ যাত্রীর এমন আচরণের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, লন্ডনে এয়ার ইন্ডিয়ার বিমানটি অবতরণের পর গ্রেফতার করা হয় ওই নারী যাত্রীকে। ওই আইরিশ নারী এয়ার ইন্ডিয়ার মুম্বই-লন্ডন আন্তর্জাতিক ফ্লাইটের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন। প্রাথমিকভাবে জানা গেছে যে, ওই নারী পেশায় একজন আইনজীবী। বিমানটি উড্ডয়নের পর থেকেই তিনি মদ্যপান করেন।

অতিরিক্ত মদ্যপানের কারনে তিনি বেসামাল হয়ে পড়লে সেই খবর একজন কেবিন ক্রু বিমানের কম্যান্ডারের কাছে পৌঁছে দেন। এরপর থেকেই ওই আইরিশ যাত্রীকে মদ দিতে নিষেধ করেন কম্যান্ডার। আইরিশ বিমানযাত্রী মদ পাওয়া যাবে না, জানতে পেরেই ক্ষেপে যান। তিনি অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। ওই নারী যাত্রী বর্ণবিদ্বেষী ও জাতিবিদ্বেষী মন্তব্য করা শুরু করেন।

এয়ার ইন্ডিয়ার ক্রু ঘটনার সময় উত্তেজিত না হয়ে বিষয়টি সামলানোর চেষ্টা করেন। কিন্তু  তাতে আরও উত্তেজিত হয়ে পড়েন ওই আইরিশ মহিলা। একজন পাইলটের গায়ে থুতুও দেন তিনি। সঙ্গে অশ্রাব্য গালিগালাজ করেন।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, ওই বিমানযাত্রীকে লন্ডনের হিথরো বিমানবন্দরে নামার পরই গ্রেফতার করা হয়। ঘটনাটি ঘটেছে ১০ নভেম্বর। কিন্তু সেখানে ঠিক কী ঘটেছিল  সেটির একটি  ভিডিও সামনে এসেছে সম্প্রতি। আর আসার পরই সোশ্যাল মিডিয়ায় সেটি  ভাইরাল হয়ে গেছে।

Leave a Reply