জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ পর্যটন অফার

রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-কক্সবাজার রিটার্ন টিকিটসহ লং বিচ হোটেলে তিন রাত চার দিনের প্যাকেজ মূল্য জনপ্রতি ১৩ হাজার ৫০০ টাকা (বিশেষ মূল্য)।একই প্যাকেজ বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলে পরবে ১২ হাজার ৯০০ (জনপ্রতি)।

0
40

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বিশেষ ভ্রমণ প্যাকেজ অফার করেছে দেশের শীর্ষস্থানীয় মোবাইলফোন সেবা দানকারী প্রতিশঠান গ্রামীণফোনবিশেষ অফারটি শুধুমাত্র স্টার ক্যাটাগরীর গ্রাহকদের জন্য প্রযোজ্য। এই প্যাকেজের মাধ্যমে দেশের  এয়ারলাইন্স ও  হোটেল বুকিংয়ে থাকছে ৮% থেকে ৪৫% পর্যন্ত মূল্য ছাড়।

অনলাইন ট্রাভেল এজেন্সি অ্যাগোডার মাধ্যমে জিপি স্টার গ্রাহকগণ ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ে ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়াও বিশ্বের অন্যান্য দেশের হোটেল বুকিংয়ে রয়েছে কমপক্ষে ৮ শতাংশ ছাড়।

আমারুম-এর মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং ও বাস টিকিটে ছাড় মিলবে ১৩ শতাংশ। দেশের  অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিটে থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়।

প্যাকেজটিতে শ্রীমঙ্গলের পাঁচতারকা হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফে ১৫ হাজার ৪৪৪ টাকায় বিশেষ সুবিধা রয়েছে। অফারটি দুইজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি ও ১০ বছরের নিচে দুইজন শিশুর জন্য প্রযোজ্য (বিনামূল্যে থাকা-খাওয়ার সুবিধা)। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

ঢাকা রিজেন্সি হোটেলে বিশেষ রুম প্যাকেজের সাথে ব্রেকফাস্ট,ডিনার এবং রিক্রিয়েশন মাত্র ১০৩০০+ টাকায় বুফে অফারে থাকছে, রিজেন্সি-র গ্র্যান্ডিয়স রেস্টুরেন্ট-এ একটি বুফে কিনলে, ১টি কমপ্লিমেন্টারি ডিনার। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর থেকে চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-কক্সবাজার রিটার্ন টিকিটসহ লং বিচ হোটেলে তিন রাত চার দিনের প্যাকেজ মূল্য জনপ্রতি ১৩ হাজার ৫০০ টাকা (বিশেষ মূল্য)।একই প্যাকেজ বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ হোটেলে পরবে ১২ হাজার ৯০০ (জনপ্রতি)।

প্ল্যাটিনাম প্লাস, প্লাটিনাম ও গোল্ড জিপি স্টার গ্রাহকদের আন্তর্জাতিক এয়ার টিকিটের মূল দামের ক্ষেত্রে ১৫ শতাংশ (৫ হাজার টাকা পর্যন্ত) ছাড় দিচ্ছে ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান গো জায়ান। একইসঙ্গে অভ্যন্তরীণ বিমান টিকিটে ১০ শতাংশ (৫০০ টাকা পর্যন্ত) ছাড় পাবেন তারা।

তার্কিশ এয়ারলাইনসের সব আন্তর্জাতিক রুটে ৩০ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করতে চাইলে টিকিটের মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইনসের সব আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে আকর্ষণীয় সুবিধা পাবেন তারা।

বিশেষ প্যাকেজের আওতায় কক্সবাজারের লং বিচ হোটেলে ১১ হাজার ৯৯৯ টাকায় দুই রাত (অতিরিক্ত এক রাত ফ্রি) থাকতে পারবেন তারা। লং বিচ হোটেল ঢাকায় ৩ হাজার ৪০০ টাকায় একটি কিনলে একটি ফ্রি হিসেবে বুফে ডিনার উপভোগ করা যাবে। রুম বুকিংয়ের ক্ষেত্রে রয়েল টিউলিপ সি পার্ল হোটেলে থাকছে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়।

জিপি স্টার গ্রাহকরা ‘মেইক অ্যা উইশ’-এর চলমান প্যাকেজে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা ও রাজশাহীতে ভিসা প্রক্রিয়া ও জমাদানে পূর্ণ সহযোগিতা পাবেন তারা।

গাজীপুরের সারাহ রিসোর্টে আগামী ১ থেকে ১২ অক্টোবর পর্যন্ত সপ্তাহের যেকোনও দিন বিশেষ মূল্যছাড় পাবেন জিপি স্টার গ্রাহক দম্পতিরা।

ট্যুরহাব বিডি’র সব ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড়ের সুবিধা মিলবে। ট্রিপজিপ ট্যুরসের নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় দেওয়া হবে। বিমান হলিডেজের মাধ্যমে হজরত শাহজালাল বিমানবন্দরের (আন্তর্জাতিক টার্মিনাল) ‘মিট অ্যান্ড অ্যাসিস্ট’ সেবা উপভোগ করা যাবে। জিপি স্টার গ্রাহকরা বিন্দু ৩৬৫-এ হোটেল বুকিং দিলেও পাচ্ছেন এক্সটা ১০% পর্যন্ত ছাড়। এছাড়াও ইউএস বাংলা এয়ারলাইন্সের ডোমেস্টিক এবং ইন্টারন্যাশনাল ফ্লাইটে পাচ্ছেন আকর্ষণীয় ছাড়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here