ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডে দুইটি পুরস্কার পেলো লা মেরিডিয়ান ঢাকা

ভিয়েতনামে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৯-এ দুইটি ক্যাটাগরিতে পুরস্কার পেলো লা মেরিডিয়ান ঢাকা। বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল ও বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল স্যুট হিসেবে তারা এই পুরস্কার পেয়েছে। বাংলাদেশের একমাত্র হোটেল হিসেবে দুইটি বিভাগে পুরস্কার জয়ের গৌরব অর্জন করেছে এই পাঁচ তারকা হোটেলটি।

0
44

টানা তৃতীয়বারের মতো ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডে বাংলাদেশের শীর্ষস্থানীয় হোটেল পুরস্কার পেলো এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকা। একই সঙ্গে বাংলাদেশের সেরা হোটেল স্যুটের স্বীকৃতিও পেলো এবার।

ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডে দুটি পুরস্কার জেতাকে বড় অর্জন বলে মনে করছেন লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রিয়েল। তিনি বলেন, ‘তীব্র প্রতিযোগিতাপূর্ণ এই আসরে পুরস্কার জিততে পেরে বিশ্বের দরবারে নিজেদের অনন্য উচ্চতায় নিয়ে যেতে পেরেছি আমরা। এসব পুরস্কার প্রাপ্তি আমাদের হোটেলের বিশ্বসেরা সুযোগ-সুবিধা ও মানসম্পন্ন সেবা প্রদানেরই বহিঃপ্রকাশ।’

কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রিয়েল আশা করেছেন যে, পুরস্কার প্রাপ্তির সুবাদে লা মেরিডিয়ান ঢাকায় অতিথির সংখ্যা আরও বৃদ্ধি পাবে। একইসঙ্গে বর্তমানে যেসব সেবাগ্রহীতা আছেন তাদের সঙ্গেও হোটেলটির সম্পর্ক থাকবে অটুট।

হোটেল লা মেরিডিয়ান ঢাকা

এবার ছিল ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডের ২৬তম আসর। বৈশ্বিকভাবে পর্যটন শিল্পে পুরস্কারটি বৃহৎ ও মর্যাদাপূর্ণ হিসেবে সুপরিচিত। পৃথিবীজুড়ে প্রতি বছর ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসের বিভিন্ন ধরনের কার্যক্রম হয়ে থাকে। এর অংশ হিসেবে ধারাবাহিকভাবে বিভিন্ন জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিটি মহাদেশের পর্যটন খাতের বিশেষত্বকে তুলে আনা হয়। বছর শেষে গ্র্যান্ড ফাইনাল আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন বিভাগে বিজয়ী্র নাম ঘোষণা করা হয়। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানটিতে পর্যটন শিল্পের নীতিনির্ধারক, ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গণমাধ্যমের সংশ্লিষ্ট ব্যক্তিরা অংশগ্রহন করেন।

অন্যদিকে যাত্রা শুরুর পর বাংলাদেশে চার বছর পূর্ণ করেছে লা মেরিডিয়ান ঢাকা। বিদেশি বিশিষ্টজনদের আতিথেয়তা প্রদান এবং ভিআইপিদের আবাস নিশ্চিত করতে এর জুড়ি মেলা ভার। লা মেরিডিয়ান ঢাকায় রয়েছে ৩০৪টি গেস্টরুম ও স্যুট, বিজনেস সেন্টার, বার, সুইমিং পুল, প্রশস্ত ব্যাঙ্কুয়েট সুবিধা, উচ্চমানের রেস্তোরাঁ, চমৎকার ফিটনেস সেন্টার, স্পাসহ অনেক কিছু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে